কাস্টম অর্ডার কি এবং কিভাবে ?

প্রথমে আসি কি তে, আসলে প্রতিটি কাজের ক্ষেত্রেই প্রতিবন্ধকতা কিছু থেকেই যায়। আর ই-কমার্সেও তার ব্যতিক্রম নয়। আমরা যতই সকল প্রকার পণ্য আপলোড দেই না কেন তবুও কিছু পণ্য তাদের পরিবর্তনশীলতার কারণে দেওয়া সম্ভব হয় না, তার থেকেও বড় কথা নিজে স্বাভাবিক বাজারে গেলে যে ফ্লেক্সিবিলিটি টা পাওয়া যায় তা ই কমার্সে সরাসরি দেওয়া সম্ভব হয় নয়া। যেমন একটা উদাহরণ দেয়া যাক,

আমাদের ওয়েবসাইটে মসলা দেওয়া আছে ১০০ গ্রাম সর্বনিম্ন যার দাম ৫০ টাকা, কিন্তু একজন মাত্র ১০ টাকার মসলা কিনবেন সে ক্ষেত্রে তিনি এই ফ্লেক্সিবিলিটি টা পাচ্ছেন না । আর এরকম সুবিধাটাই পাওয়ার জন্য আমাদের এই কাস্টম অর্ডার। যেখানে ক্রেতা যেমনটা চান ঠিক তেমনটাই পেতে পারেন। আবার দেখা যায় কোন পণ্য ওয়েবসাইটে খুঁজে পাওয়া যাচ্ছে না কিংবা নাই কিন্তু স্বাভাবিক বাজারে পাওয়া যায় সে ক্ষেত্রেও এটি অনেক সহযোগিতা করবে।

এখন আসি কিভাবে, আমাদের কাস্টম অর্ডার নামক মেন্যু তে গেলে একটি ফরম চলে আসবে, সেখানে যা যা চেয়েছেন সেগুলো পূরণ করতে হবে এবং সেখানে লিখে দিতে হবে কি কতটুকু চান। এছাড়াও গ্রাহকদের সুবিধার্থে ডক ফাইল কিংবা হাতে লেখা বাজার লিস্ট এর ছবিও তুলে দিতে পারবেন। ব্যাস দেওয়ার কিছুক্ষণের মধ্যেই আমাদের গ্রাহক সেবা সেন্টার থেকে কল করে অর্ডারটি নিশ্চিত করবে তারপর বাজার নির্ধারিত সময়ের মধ্যেই পৌঁছে যাবে।

এরপরও কথা থাকে দামের নিশ্চয়তা নিয়ে, এক্ষেত্রে চাহিদা কখনই দাম বেশী রাখবে না, আর প্রতিটি অর্ডার এর সাথে চাহিদার ইনভয়েস দেওয়া হয়, সেখানকার দামের সাথে বাজারের দাম মিলেয়ে দেখতে পারবেন সহযেই। এর পরও যদি আপনার মনের মধ্যে দাম নিয়ে শঙ্কা থাকে তাহলে আপনার ইনভয়েস সহ অভিযোগ করতে পারবেন [email protected] এই ইমেইলে । অভিযোগ প্রমাণিত হলে আপনার অতিরিক্ত টাকাটি জরিমানা সহ ফেরত দেওয়া হবে।

ধন্যবাদ।